সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক মুজাক্কিরের বাড়িতে বিএমএসএফ নেতারা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের পরিবারের খোঁজ-খবর নিতে ও মুজাক্কিরের কবর জিয়ারতে গিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রতিনিধিদল।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মহাসচিব আহমেদ আবু জাফরের নেতৃত্বে প্রতিনিধিদলটি নিহতের গ্রামের বাড়িতে যান। তারা নিহত মুজাক্কিরের মা-বাবার সাথে কথা বলেন এবং এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান।

প্রতিনিধিদলে আরও ছিলেন বিএমএসএফের সহ-সভাপতি- মাহবুবুল আলম আম্বিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, সহ-সম্পাদক সোহাগ আরেফিন, চট্রগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এম এ আকরাম প্রমুখ। এ সময় কোম্পানীগঞ্জসহ নোয়াখালীর বিভিন্ন সাংবাদিকরা অংশ নেন।
উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারের তরকারি বাজারের সামনে দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে সংঘর্ষের চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হয় সাংবাদিক মুজাক্কির। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউ’তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। পরদিন রাত ৮টার দিকে নিহতের পারিবারিক কবরস্থান তাকে সমাহিত করা হয়। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সাংবাদিক মুজাক্কিরের পিতা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।
বর্তমানে মামলাটির তদন্তভার পিবিআই’কে দেওয়া হয়েছে।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন