চরহাজারীতে বিএনপির মনোনয়ন প্রত্যাশি আল হারুনের স্বমর্থনে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত। নোয়াখালীর সময়

এম,এ রহিমঃ আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চরহাজারী ইউনিয়ন পরিষদের বিএনপির মনোনয়ন প্রত্যাশি সাবেক চেয়ারম্যান আল হারুনের স্বমর্থনে চরহাজারীর ইউনিয়নের ওয়ার্ড বিএনপি,ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ( ১১ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে চরহাজারীর ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রত্যাশি আল হারুনের বাড়িতে এই সভা অনুষ্ঠিত হয়।

চরহাজারী ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে ও চরহাজারী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ইমাম হাসান স্বপনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- চরহাজারী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি গাজী আলমগীর,৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু তাহের,৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল হুদা বাচ্চু,৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সামছুউদ্দিন বাহার(বি,কম),২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সফি উল্লাহ,৩ নং ওয়ার্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন স্বপন, ২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম,চরহাজারী ইউনিয়ন যুবদলের সভাপতি হারুন ভূইয়া, চরহাজারী ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক হেদায়েত উল্লাহ মামুন, চরহাজারীর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল প্রমুখ।

সভায় বক্তব্যকালে নেতারা উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দেদের উদ্দেশ্য করে, আট দশ ভোট প্রাপ্ত এমন প্রার্থী না দেওয়ার এবং প্রতিপক্ষের সাথে গোপনে সমোঝোতা করে তৃণমূল কর্মীদের বিপদের মুখে পেলে পালিয়ে বেড়ানো এমন প্রার্থী না দেওয়ার অনুরোধ জানান। এই ছাড়াও বক্তারা আল হারুন (সাবেক চেয়ারম্যান) কে বিএনপির দলীয় মনোনয়ন দেওয়ার আহবান জানান।

উল্লেখ্য, হারুন অর রশিদ আল হারুন ২০১১ সালের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করেছিলেন।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন