ইউপি নির্বাচনকে সামনে রেখে চরহাজারীতে চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ। নোয়াখালীর সময়।

এম,এ রহিমঃ প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন। তারি ধারাবাহিকতায় চরহাজারীর ইউপি নির্বাচন কে সামনে রেখে চেয়ারম্যান পদ প্রার্থীরা প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে ছুটছেন ভোটারের দ্বারে দ্বারে। প্রতিশ্রুতি দিচ্ছেন পরিছন্ন আধুনিক ইউনিয়ন গড়ার। প্রত্যেকেই নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। আর ভোটাররা বলছেন, সৎ ও যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন তারা।

চরহাজারীর রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল আর স্লোগানমুখর। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা।

আসন্ন ইউপি নির্বাচনে চরহাজারীতে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় প্রতিক প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান নুরুল হুদা, এস এম মাঈন উদ্দিন পিন্টু, নুরুজ্জামান স্বপন, হাজী মাহফুজ সহ চার জনেই ভোটারের ধারে ধারে ভোট এবং দোয়া চাইতে দেখা যায়। যদি দল এখনো পর্যন্ত কাউকে দলীয় মনোনয়ন দেন নাই।

মঙ্গলবার ( ২৬ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে চরহাজারীর বিভিন্ন বাজার গুলোতে এস এম পিন্টু (চেয়ারম্যান পদ প্রার্থী) গণসংযোগ করেন। এই তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে চরহাজারীর সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের ব্যবস্থা করা হবে। এই ছাড়াও মৌলিক সমস্যাগুলো সমাধানের মাধ্যমে আধুনিক ইউনিয়ন গঠনের প্রতিশ্রুতি দেন।

 

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন