কোম্পানীগঞ্জে বিষপানে কিশোরীর আত্নহত্য -নোয়াখালীর সময়।।

এম,এ রহিমঃঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নে বিষপান করে সুমাইয়া আক্তার(১৮) নামে এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।
বুধবার রাত ১২টার দিকে পুলিশ চরএলাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত সুমাইয়া আক্তার লক্ষীপুর জেলার জনৈক প্রবাসী গোলাম হোসেনের কন্যা। সে কোম্পানীগঞ্জের চরএলাহীর ৪নং ওয়ার্ডে ফুফাতো বোন জান্নাতুল ফেরদাউসের বাড়ীতে বসবাস করে আসছিলো।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, সুমাইয়ার মা তাদেরকে ছেড়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে সুমাইয়ার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মা সুমাইয়াকে সহ্য করতে পারতো না। তাই সুমাইয়া কোম্পানীগঞ্জে চরএলাহীতে তার ফুূফাতো বোনের বাড়িতে থাকতো। তিন বছর আগে চরএলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নুরুল হক রিয়াদের সাথে সুমাইয়ার বিয়ে হয়। কিন্তু দেড় বছর পূর্বে তাদের তালাক হয়। এসকল বিষয় নিয়ে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। গতকাল সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের অগোচরে ফুূফাতো বোনের বাড়ীতে সে বিষপান করে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতঃ চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদু্ল হক রনি মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন