কোম্পানীগঞ্জে করোনাকালীন এক যোদ্ধা, নিজেই এখন করোনা আক্রান্ত।। নোয়াখালীর সময়

আবদুর রহিমঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট ব্যবসায়ী সুমিতির পরিচালক ও বসুরহাট পৌরসভা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোসলে উদ্দিন রুবেল করোনা সংক্রামণ প্রতিরোধে কাজ করতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন এই করোনা যুদ্ধা।

জানাজায়, তিনি করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনা সৃষ্টি, অসহায় ও সংকটাপন্ন মানুষের ঘরে ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌঁছে দেয়া, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজারদর নিয়ন্ত্রণ, মোবাইল কোর্ট পরিচালনা ট্রিম ও সাংবাদিকদের সঙ্গে থেকে করোনা কালে বহুমুখী চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন।

রাতে-দিনে জীবনের ঝুঁকি নিয়ে ছুটে বেড়িয়েছেন মাঠে-ঘাটে, বাজারে ও গ্রামে-গ্রামে। ঘর-সংসার-সন্তান জীবনের মায়া ত্যাগ করে করোনা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন তিনি। তার সাহসী ভূমিকা ও জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বসুরহাট বাজারের ব্যাবসায়ীদের থেকে অভিনন্দন বার্তায় অভিনন্দিত হয়েছেন।

করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নেওয়া মোসলে উদ্দিন রুবেল স্বদেশ বিচিত্রাকে জানান, গত ৪ ( সেপ্টেম্বর) থেকে তিনি করোনা আক্রান্ত হয়ে তার নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি সকলের নিকট তার সুস্থার জন্য দোয়া কামনা করেন।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন