কোম্পানীগঞ্জের নৌকাডুবিতে নিখোঁজ তিন পর্যটকের ১ জনের লাশ উদ্ধার!

আবদুর রহিমঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজারে ঘুরতে এসে নৌকা ভ্রমণের মাধ্যমে মাছ ধরা কালে নিখোঁজ তিন পর্যটকের মধ্যে ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০ দাগনভূঁঞা উপজেলার দেবরামপুর ২৭ জনের একটি ভ্রমণ ট্রিম কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজারে আসে বলে ঘটনাস্থলের স্থানীয়দের মাধ্যমে জানা যায়।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন জানান, শনিবার (১৫ আগস্ট) সকালে ২৭ জনের একটি দল নদী ভ্রমণে আসেন। এরমধ্যে ওরা সাতজন নদীতে জাল দিয়ে মাছ শিকার করছিলেন। এক পর্যায়ে প্রচন্ড বাতাস ও জোয়ারে নৌকা উল্টে যায়। এরমধ্যে চারজন সাঁতরে কূলে উঠলেও তিনজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজরা হলেন, পাশ্ববর্তী দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ায়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০), একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

খবর পেয়ে ঘটনাস্থন পরিদর্শন করেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন ও নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর।এদিকে তাৎক্ষনিক কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেছে।এসময় প্রায় বিকাল সাড়ে তিনটার দিকে নজরুল ইসলাম স্বপনের লাশ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ডুবে নিখোঁজ হওয়া তিনজনের মধ্যে ১ জনের লাশ উদ্ধার হয়েছে।। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন