কোম্পানীগঞ্জে গ্রাম পুলিশের ছেলের অভিযোগ পুলিশের বিরুদ্ধে!

এম,এ রহিমঃ কোম্পানীগঞ্জ চরকাঁকড়ার পাটোয়ারী চকিদার’র(গ্রামপুলিশ) ছেলেকে আটক রেখে টাকা নেয়ার অভিযোগ নিয়ে জনমনে প্রশ্ন। আজ তিনি ও তার ছেলে এস আই রুপন নাথের বিরুদ্ধে অভিযোগ এনেছেন ঘটনাটি নিয়ে সন্দেহ রয়েছে।কারন এই চকিদার এর আগে কোম্পানীগঞ্জ থানার এস আই সাইফুদ্দিন সহ আরো কজন পুলিশের বিরুদ্ধে মামলা করেছিলেন।

সে সময় হিজড়া পিটিয়ে হত্যার মামলায়ও চকিদারের ছেলে আসামী ছিলেন। জোট সরকারের আমলে চকিদার পাটোয়ারীর অত্যাচারে তৎকালীন বিরোধী দলের কর্মি ও তার প্রতিপক্ষরা কেউ ঘরে ঘুমাতে পারেনি বলে জানিয়েছেন স্থানীয়রা। সে সময় দিশেহারা হয়ে ৩ শত লোক গনস্বাক্ষর দিয়েছিলেন তার বিরুদ্ধে বর্তমানেও তার এবং তার ছেলেদের ব্যপারে জিজ্ঞেস করলে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতারা তাকে অসৎ লোক বলে অবিহিত করে।

এমন একজন চকিদার ও তার ছেলের পুলিশের বিরুদ্ধে টাকা নেয়ার কথার কতটুকু ভিত্তি রয়েছে তা তদন্ত করা প্রয়োজন। কারন যে সিএনজি আটক করে টাকা নেয়ার অভিযোগ সে সিএনজি এখনও পুলিশ হেফাজতে কোম্পানীগঞ্জ থানায় রয়েছে। তাহলে টাকা নিলো কিভাবে?

এ বিষয়ে অভিযুক্ত এস আই রুপন নাথ বলেন, আমি কারো কাছ থেকে কোনো টাকা নি নাই,আমার উর্ধতন কর্মকর্তার বিষয়টি তদন্ত করছেন দোষী সাব্যস্ত হলে যে কোন শাস্তি মাথা পেতে নিব।

তবে স্থানীয় সাংবাদিকদের মতবিরোধ নিয়ে আমাকে ফাঁসানোর অপচেষ্টা করা হচ্ছে। কোম্পানীগঞ্জ থানার ওসি বলেন বিষয়টি নিয়ে তদন্ত চলছে প্রমানিত হলে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন