২২শ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করছে পৌর মেয়র

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে  সরকারিভাবে সবকিছু বন্ধ করে দেয়ার পর নিম্ন আয়ের মানুষের জন্য বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ২২শ পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন।
বৃহস্পতিবার (২৬ মার্চ) প্রথম দফায় বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫শ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। দ্বিতীয় দফায় ৮টি ইউনিয়নে ১৭শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

দুপুরের দিকে এ কার্যক্রমের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ। এসময় অন্যান্যের মাঝে কোম্পানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কাউন্সিলর এবিএম ছিদ্দিক, কাউন্সিলর আবুল খায়ের, ছায়দুল হক বাবুল প্রমূখ।
এসময় মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য কাউন্সিলরদের প্রতি তিনি নির্দেশ দেন। অন্যদিকে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৮টি ইউনিয়নের ১৭০০ পরিবারেও একই সামগ্রী বিতরণ করা হবে বলে জানান মেয়র। এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী আসার আভাস দিয়ে আবদুল কাদের মির্জা বলেন, অসহায় গরীবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন