নতুন বছরের ১০০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নিয়ে স্যামসাং

নতুন বছর উপলক্ষে নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। এই ক্যাম্পেইনের আওতায় নির্ধারিত মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ১০০% পর্যন্ত ক্যাশব্যাক ও ছাড় সুবিধা। পুরো জানুয়ারি মাসজুড়েই দেশব্যাপী এ ক্যাম্পেইনটি চলবে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে, ক্রেতারা গ্যালাক্সি এ৭০, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০ প্লাস মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন।

এছাড়া, ক্রেতারা গ্যালাক্সি এম৪০ ক্রয় করতে পারবেন ২৮,৯৯০ টাকার পরিবর্তে ২৪,৪৯০ টাকায়, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের গ্যালাক্সি এ৩০এস ক্রয় করতে পারবেন ২২,৯৯০ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় ও ৪ জিবি র‌্যাম ১২৮ জিবি রমের গ্যালাক্সি এ৩০এস ক্রয় করতে পারবেন ২৪,২৯০ টাকার পরিবর্তে ২১,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের গ্যালাক্সি এ৫০এস ক্রয় করতে পারবেন ২৯,৯৯০ টাকার পরিবর্তে ২৮,৫৯৯ টাকায়।

ক্রেতাদের জন্য গ্যালাক্সি নোট ১০ প্লাস ক্রয়ে রয়েছে এক্সচেঞ্জ অফারের সুবিধা। এই অফারে, নির্দিষ্ট মডেলের স্মার্টফোন দিয়ে এক্সচেঞ্জ করার ক্ষেত্রে এক্সচেঞ্জকৃত স্মার্টফোনের নির্ধারিত ভ্যালু বা দাম ধরার পর বাড়তি আরও ২৫,০০০ টাকা ক্যাশব্যাকের সুবিধা রাখা হয়েছে।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “গত ১০ বছরের ধরেই আমরা প্রযুক্তিগত উদ্ভাবন নিয়ে আসার ক্ষেত্রে কাজ করেছি। সে হিসেবে ২০২০ আমাদের জন্য মাইলফলক বছর। গত এক দশকে আমাদের অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে। নতুন বছরের এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের বিভিন্ন সুবিধা প্রদানের মাধ্যমে আমরা এই মাইলফলকের দশকটি উদযাপন করতে চাই।”

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন