বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড, জনতা বাজারে ৫ দোকান পুড়ে ছাই। নোয়াখালীর সময়

মোঃ মাসুদ রানা – নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের জনতা বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ (১২ অক্টোবর) ভোর ৬ টার সময় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোরবেলায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ায় কেউ টের পাওয়ার আগেই সবকিছু জ্বলে ছাই হয়ে যায়। পরে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুড়ে যাওয়া এক দোকানের মালিক রুবেল মিয়া এ প্রতিবেদকের সাথে কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন, তিনি বলেন আমি ১৭-১৮ বছর প্রবাসে থেকে যা ইনকাম করেছি সব টাকা এই দোকানে ইনভেস্ট করেছি, আমার সবকিছু এক নিমিষে পুড়ে ছাই হয়ে গেছে, আমার আর কিছু রইলো না।

আরেক দোকানদার কবির আজাদ বলেন, আগুন এতোটাই তীব্র ছিল যে আমরা দোকানগুলো থেকে কিছুই রক্ষা করতে পারিনি, তিনি বলেন সবগুলো দোকান মিলিয়ে প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

দোকানঘর গুলোর মালিক হানিফ বিএসসি বলেন, আমার মার্কেটের সবগুলো ঘর পুড়ে ছাই হয়ে গেছে, এই মার্কেটটি করতে আমার ২০ লক্ষ টাকার উপর খরচ হয়েছিল, কিন্তু এখন আর কিছুই অবশিষ্ট রইলো না। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দোকানদারদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন।

ফেসবুকে কমেন্ট করুন -আপনার মতামত দিন