কোম্পানীগঞ্জে ছাত্রদলের উদ্যোগে করোনা হেল্প সেন্টার অক্সিজেন ও ঔষধ সেবা উদ্ভোদন।

আবদুর রহিমঃ বিএনপির চেয়ারম্যান,তারেক রহমান এর নির্দেশে ও আমেরিকা মেরিল্যান্ড শহীদ জিয়া সড়কের উদ্যেক্তা মুহাম্মদ কাজল এর সহযোগীতায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা হেল্প সেন্টার অক্সিজেন ও ঔষধ সেবা উদ্ভোদন করা হয়।

৬ আগস্ট ( শুক্রবার) সকাল ১১ টার সময় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল,বসুরহাট পৌরসভা ছাত্রদল ও সরকারি মুজিব কলেজ ছাত্রদলের উদ্যোগে মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদ এর গ্রামের বাড়িতে এই সেবা উদ্ভোদন করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক আতাউর রহমান পাভেলের সভাপতিত্বে ও সদস্য সচিব আরিফুল হক এর সঞ্চালনায়
অনুষ্ঠান ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হয়ে উদ্ভোদন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি, ফজলুর রহমান খোকন।

ভিডিও কনফারেন্স যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি ও চট্রগ্রাম বিভাগীয় টিমের প্রধান সমন্বয়ক- কে এম এস মুসাব্বির শাফি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি, আজগর উদ্দিন দুখু। এই ছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- করোনা হেল্প সেন্টার অক্সিজেন ও ঔষধ সেবার সমন্বয়ক ও নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক- আবুল হাসান মোঃ নোমান।

এই সময় উপস্থিত ছিলেন-কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকের হোসেন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক- আবদুল্লাহ আল নুর সোহান সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালিদ সাইফুল্লাহ ইমন,সাধারণ সম্পাদক নুর উদ্দিন রুবেল,বসুরহাট পৌরসভা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি নাজিম উদ্দীন, মুজিব কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইমুন প্রমুখ।