কোম্পানীগঞ্জে চরহাজারী জাতীয়তাবাদী প্রবাসীদের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান ।

এম.এ রহিমঃ চলমান ‘কঠোর লকডাউন’-এ অসহায়, নির্যাতিত মামলা হামলা জর্জারিত কর্মহীন হয়ে পড়া তৃণমূল কর্মিদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে কোম্পানীগঞ্জে রাজপথের প্রধান বিরোধীদল বিএনপি।

সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদ এর সহধর্মিণী পল্লিকবি জসিম উদ্দিনের কণ্যা, নোয়াখালী ৫ আসনের সাবেক সংসদ সদস্য হাসনা জসিম উদ্দিন মওদুদ এর নির্দেশেনায় চরহাজারী জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য পরিষদের পক্ষ থেকে চরহাজারী নির্যাতিত নেতা কর্মীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

সোমবার (১৯ জুলাই) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদ এর গ্রামের বাড়িতে ১২৫ জন নেতাকর্মীদের মাঝে এই নগদ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ও চরহাজারী বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল কবির ফয়সল,সদস্য সচিব জাহিদুর রহমান,কোম্পামীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন সুমন প্রমুখ।