অবশেষে হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন ন্যানসি

অবশেষে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি আঙুল ছুঁয়ে প্রকাশ্যে আনলেন তার হবু স্বামীকে। আর লিখছেন, ‘আমি হাজার কথার মালা গেঁথে, চেয়ে আছি শুধু তোমারই পথে। জানি আমার কাছেই তুমি, এখনই আসিছো… তুমি তো এখন আমারই কথা ভাবছো।’

গতকাল রাতে হবু স্বামী মহসিন মেহেদীর সঙ্গে বাগদানের ছবি প্রকাশ করেছেন ন্যানসি তার ফেসবুকে। আর ক্যাপশনে জুড়ে দিয়েছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘তুমি তো এখন আমারই কথা ভাবছো’ গানের কয়েক লাইন।

সম্প্রতি পারিবারিকভাবে আংটি বদল করেছেন তারা। এরই মধ্যে ন্যানসি ও মেহেদী ফেসবুকে তাদের রিলেশনশিপ স্ট্যাটাস পাল্টে ‘গট এনগেজড’ দিয়েছেন।

ন্যানসির হবু স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি।

এর আগে, ন্যানসি তার ফেসবুকে প্রকাশ করেন বর-কনে সাজে তাদের একটি ছবি। যেখানে দেখা যায়, তৃতীয় স্বামীর সঙ্গে বধূবেশে দাঁড়িয়ে আছেন ন্যানসি। তবে তাদের দু’জনের মুখই ঢেকে দেওয়া হয় ইমোজি দিয়ে। ছবিটি দেখে অনেকেই ধারণা করছেন, ইতিমধ্যেই তারা বিয়ের শুভ কাজটিও সেরে ফেলেছেন।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।